শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:৫৯ অপরাহ্ন

বাবার সঙ্গে মেয়ের চ্যালেঞ্জ

  • আপডেট সময়: শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ১১৩ বার

বাবার পথে হাঁটছে তাঁর ছয় বছরের মেয়ে। এমনকি বাবার দেখাদেখি মেয়েও চ্যালেঞ্জ নিয়েছে। ভারতের দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু তাঁর ব্যস্ত শিডিউলের মাঝে তেলেঙ্গানা সরকারের বিধায়ক কে টি রমা রাওয়ের ‘গ্রিন চ্যালেঞ্জ’-এর সঙ্গে যুক্ত হয়েছেন। বাবার এই চ্যালেঞ্জকে সার্থক করতে এগিয়ে এসেছে মহেশ বাবুর মেয়ে সিতারা।

তেলেঙ্গানা সরকারের ‘গ্রিন চ্যালেঞ্জ’ শুরু হয় ২০১৫ সালে। এরপর ভারতের অনেক তারকা এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। এই তারকাদের মধ্যে আছেন শচীন টেন্ডুলকার, সাইনা নেওয়াল, পরিচালক রাজমৌলীসহ অনেকে। এবার এই তালিকায় যুক্ত হয়েছেন মহেশ বাবু। দেশকে সবুজায়ন করার অভিযানে দক্ষিণের এই নায়কের পাশে এসে দাঁড়িয়েছে তাঁর মেয়ে সিতারা আর ছেলে গৌতম। মহেশ বাবু টুইট করে জানিয়েছেন, এই অভিযানে তাঁর ছেলেমেয়েরাও যুক্ত হয়েছে। ‘গ্রিন চ্যালেঞ্জ’ তেলেঙ্গানা সরকারের ‘হরিথা হরম’-এর অংশ। এই অভিযানের লক্ষ্য হলো, ‘দেশজুড়ে বৃক্ষ রোপণ করে গাছের সংখ্যা বৃদ্ধি করা। আর দেশকে সবুজ থেকে আরও সবুজ করা।’

মহেশ বাবু তাঁর ২৫তম ছবির শুটিং করেছেন উত্তরাখন্ডের অন্তর্বর্তী রাজধানী শহর দেরাদুনে। উত্তরাখন্ডের মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাউত দক্ষিণের এই সুপারস্টারের সঙ্গে দেখা করতে তখন ছবির সেটে যান। মহেশ বাবু দক্ষিণের সুপারস্টার হলেও দেশজুড়ে তাঁর অসংখ্য ভক্ত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ